আমি জননেত্রী শেখ হাসিনার কাছে আজীবন ঋণীঃ আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ-৬ শাহজাদপুর আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প উপ মন্ত্রী বীর মুক্তি যোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন দীর্ঘ আড়াই মাস পর তুরস্ক থেকে চিকিৎসা শেষে প্রিয় জন্মভূমি হযরত মখদুম শাহ দৌলাহ (রাঃ) এর পুণ্যভূমি ও বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতি বিজরিত শাহজাদপুরে আগমন উপলক্ষে আজ মঙ্গলাবার ১২ (জানুয়ারী) শাহজাদপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মতবিনিময় ও মিলাদ মাহফিল আয়োজন করে।

উক্ত মতমিনিময় ও মিলাদ মাহফিলে কয়েক হাজার আপামর জনসাধারণের উপস্থিতিতে ভালবাসায় সিক্ত হয়ে ফুলেল শুভেচ্ছা জানালেন সর্বস্তরের সাধারণ মানুষ ও স্থানীয় সকল পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

শাহজাদপুরের গণমানুষের নেতা বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনকে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শাহজাদপুরের ঐতিহ্যবাহী সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল গণসংবর্ধনা প্রদান করা হয়।

এই সংবর্ধনা অনুষ্ঠানে শাহজাদপুরের প্রত্যন্ত অঞ্চল থেকে ছুটে আসা হাজার হাজার মানুষের ঢল নামে। ফুলেল ভালবাসা প্রদান করেন প্রিয় এই নেতাকে। মাঠ কানায় কানায় পরিপূর্ণ হলে স্কুলের ছাদে ও গাছের ডালে আসন করে নেয় আগত জনতা।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান শফি। এতে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কে এম হোসেন আলী হাসান, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সবুর তালুকদার।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা প্রফেসর আজাদ রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা কমিটির আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শেখ আব্দুল হামিদ লাবলু, যুগ্ন সাধারণ সম্পাদক ও কৈজুরী ইউনিয়ন পরিষদের চেয়াম্যান সাইফুল ইসলাম, সহ-সভাপতি রফিকুল ইসলাম বাবলা, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ও পৌরসভার নবনির্বাচিত মেয়র মনির আক্তার খান তরু লোদী।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. লিয়াকত আলী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, উপজেলা যুবলীগ নেতা, স্বেচ্ছাসেবকলীগ নেতা আল-আমিন হোসেন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল শেখ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠিনিক সম্পাদক শামছুল আলম, গালা ইউনিয়ন আ:লীগের সভাপতি আবুল হোসেন প্রমূখ প্রমুখ।

১৩ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

গণসংবর্ধনা সভায় এমপি হাসিবুর রহমান স্বপন আবেক জড়িত কণ্ঠে বলেন, আমি জননেত্রী শেখ হাসিনার কাছে আজীবন ঋণী, তার আদেশ নির্দেশে আজ আমি তুরুস্ক থেকে সুস্থ হয়ে বাংলাদেশে ফিরে এসেছি। সেই সাথে শাহজাদপুরের মানুষ আমার জন্য যে দোয়া ও মঙ্গল কামনা করেছে, অনেকে নফল নামাজ পড়েছে।

অনেকে মানত করেছে। প্রতিনিয়ত প্রতিটি মসজিদে, মাদ্রাসায়, গির্জায় আমার জন্য দোয়া করা হয়েছে। এজন্য শাহজাদপুরের মানুষের জন্য আমার জীবন উৎসর্গ করলাম। আসলে জন্ম মৃত্যু খোদার হাতে। মানুষের দোয়ার কারণেই সুস্থ হয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি।

কারণ যে কিডনি প্রতিস্থাপন খুবই কষ্টকর ব্যপার তারপরও শাহজাদপুর উপজেলার মানুষের দোয়ার কারণে আমি সুস্থ হয়েছি তাই আমি সবার কাছে ঋণি ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি যতদিন জীবিত আছি, যতদিন সুস্থ আছি শাহজাদপুরের মানুষের সাথে পাশে থেকে যেসকল উন্নয়ন কাজ বাকি আছে সেগুলোর সমাপ্তি করবো।

এবং সাধারণ মানুষের সাথে পাশে থেকে তাদের সার্বিক সাহয্য ও সহযোগিতা করবো যাতে আমার কারণে মানুষ আমার কথায় আমার আচরণে কোন কষ্ট না পায় সে দিকে দৃষ্টি রেখে সামনের দিনগুলি চলবো। কারণ মানুষের দোয়ায় আজ অমি নতুন জীবন নিয়ে এ বাংলাদেশে এসেছি। যাতে আমার কারণে কোন মানুষ কষ্ট না পায় সে দিকে দৃষ্টি রেখে সামনের দিনগুলো চলবো।

এদিকে, তার আগমন উপলক্ষে সকাল থেকেই দলীয় নেতাকর্মীরা ব্যানার, ফেস্টুন, বাদ্যযন্ত্র নিয়ে স্থানীয় মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত হন। এমপি স্বপন ঢাকা থেকে হেলিকপ্টার যোগে শাহজাদপুরে নামলে তাকে বিশাল মিছিল বহর যোগে শ্লোগান দিতে দিতে তার রূপপুরস্থ নিজ বাড়িতে নিয়ে আসে। তার আগমনে শাহজাদপুর পৌর শহর উৎসবের নগরীতে রুপ নেয়।

পূর্ববর্তী পড়ুন

মেজর সিনহা হত্যা মামলায় চার্জশিট গ্রহণ: সিফাত-শিপ্রাকে অব্যাহতি

পরবর্তী পড়ুন

তৃতীয় বিয়ে করেছেন হাবিব ওয়াহিদ

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

three × 2 =

সর্বাধিক পঠিত