ভাল গল্পের পিছনে ছুটছি, বেশি কাজ করতে মেকিং এ আসি নাইঃ আব্দুল্লাহ আল ফাহিম

আসাদুজ্জামান শানঃ

হাতে সিগারেট, শরীরের স্টাইলিশ পোষাক সেই সাথে মাথা বড় বড় কেশ। দেখতে অনেকটা কোন মডেল কিংবা নায়ক এর মত কিন্তু না, তিনি ছুটছেন মেকিং এর পিছনে। স্বপ্ন ভালো কাজ করবার।

এ সময়ের জনপ্রিয় তরুন নির্মাতা আব্দুল্লাহ আল ফাহিম। খুব অল্প সময়ে ইন্ডাস্ট্রিতে আগমন, প্রথম কাজ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “টগর”। এক কাজেই বাজিমাত। ব্যাপক সাড়া প্রাপ্ত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দর্শকের কাছে। ছোট পর্দার আলোচিত অভিনেতা মুশফিক আর ফারহান আর লাক্স সুপারস্টার খ্যাত আলোচিত অভিনেত্রী পিয়া বিপাশা’কে প্রথমবারের মত জুটি বাধায় এই নির্মাতা। ” টগর” নির্মানের মধ্য দিয়ে বেশ আলোচনায় আসে এই তরুন নির্মাতা।

আব্দুল্লাহ আল ফাহিম জানান, ভাল গল্পের পিছনে ছুটছি, বেশ কাজ করতে মেকিং এ আসি নাই। “টগর” নির্মানের পর “দ্যা লাভ” নির্মান করেছি ভালবাসা দিবসকে ঘিরে। আমি যেমন নতুন তেমনি নতুনদের কে নিয়ে নির্মান করেছি ” দ্যা লাভ”। আসছে ভালবাসা দিবসে মুক্তি পেতে যাচ্ছে কোন ওটিটি প্লাটফর্মে। কাজ পাচ্ছি না তা কিন্তু না, কাজ পাচ্ছি, কিন্তু প্লান, গল্প, বাজেট সব কিছু ঠিকঠাক না থাকায় অনেক কাজ ছেড়ে দিয়েছি। বার মাস আলোচনায় থাকতে চাই না। একটা করে কাজ করব সেটাই পরিচয় বহন করবে। আমি চেষ্টা করছি নতুন ধারার কাজ করবার। দর্শক যেহুতু ভালবাসা দিয়েছে সেহুতু দর্শকের কাছে দোয়া চাইব, যেন তাদের মনের মত কাজ নির্মানে সক্ষম হয়।

পূর্ববর্তী পড়ুন

বলিউডে ক্যাটরিনার বোন ইসাবেলা

পরবর্তী পড়ুন

মুক্তির লক্ষ্যে আজন্ম লড়াই সংগ্রাম করেছেন বঙ্গবন্ধু : স্পিকার

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

1 × 1 =

সর্বাধিক পঠিত