ইউপি চেয়ারম্যান সাজেদুল ইসলাম সঞ্জু অপপ্রচারের স্বীকার!

আগামী ২২ মার্চ থেকে ইউনিয়ন পরিষদ নির্বাচন শুরু হওয়ার কথা রয়েছে। এটিকে সামনে রেখে ভোটের মাঠে নিজেদের অবস্থান জানান দিচ্ছেন প্রার্থীরা। দলীয় মনোনয়ন পেতে নিজদের পক্ষে প্রচার-প্রচারণা পাশাপাশি বিরোধী প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার চালানোর অভিযোগও উঠছে। এমনই অভিযোগ করেছেন, নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার ৫ নং গন্ডা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সাজেদুল ইসলাম সঞ্জু।

তার অভিযোগ, গত ২৩ জানুয়ারি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার ৫ নং গন্ডা ইউনিয়নের অন্তর্ভূক্ত গন্ডা দ্বি মুখী উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন উদ্ভোদন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল থাকা অবস্থায় ওই অনুষ্ঠানে একটি চক্র বিশৃঙ্খলা সৃষ্টি করে। এসময় হামলাকারীদের বিরুদ্ধে কঠোর বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।

তিনি বলেন, হামলাকারীরা জাতির জনকের শততম জন্মবার্ষিকীর প্রোগ্রামে হামলা করা আমি তাদেরকে হুশিয়ার করে বক্তব্য দিয়েছি। আসলে দুঃখের কথা কি বলবো দেখেন, কিছু অসাধু লোক ষড়যন্ত্র করে অনুষ্ঠান নষ্ট করার জন্য এই কাজ করছে। যারা মুজিব শতবার্ষিকীর প্রোগ্রাম নষ্ট করে, তারা আবার কিভাবে দলের মনোনয়ন চায়?

এলাকাবাসী বলছেন, আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে বর্তমান চেয়ারম্যানের বিপক্ষে প্রার্থীর সমর্থকরাই এই হামলা চালিয়েছে। এই সময় তিনি হামলাকারীদের বিরুদ্ধে উচ্চ বাক্য বিনিময় করেছেন। যা ভিডিও করার পর ইডিটিং করে বর্তমান চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবহার করা হচ্ছে। তাদের অভিযোগ, হামলাকারীরাই নিজেদের দোষ ঢাকতে ভিডিওটি কাটচাট করে স্যোসাল মিডিয়ায় ছড়িয়ে দিচ্ছে।

পূর্ববর্তী পড়ুন

শান্তিরক্ষা মিশনে বাংলাদেশ সেনাবাহিনীর আভিযানিক সাফল্য

পরবর্তী পড়ুন

নেত্রকোণায় মনোনয় প্রত্যাশীদের মানববন্ধন কতটুকু যৌক্তিক?

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

nine − seven =

সর্বাধিক পঠিত