ডিপজলের ডায়লগে ভাইরাল আফ্রিকান তরুণ

‘আহো ভাতিজা, আহো’ বাংলাদেশ চলচ্চিত্র অভিনেতা ডিপজলের এই ডায়ালগ সারা বাংলায় খুব পরিচিত। কিন্তু অবাক করা বিষয় হলো, ‘আহো ভাতিজা, আহো’ বলে এবার ভাইরাল হলো আফ্রিকার এক তরুণ।

বোরজা ইয়াঙ্কিকে নামে না চিনলেও চেহারায় চেনেনে না এমন নেটিজেন এখন বাংলাদেশে খুবই কম রয়েছেন। কারণ তার মুখে অদ্ভুদ উচ্চারণের বাংলা আর তার মুখের ভঙ্গিমায় সবাই মজা পেয়ে গেছে।

মূলত হাসিভরা মুখের জন্য সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় বোরজা। এক গাল হাসি নিয়ে কোনও মজার কথা বলেন বিভিন্ন ভিডিওতে। বাংলা চলচ্চিত্রের আলোচিত খল নায়ক মনোয়ার হোসেন ডিপজলের সংলাপ ‘আহো ভাতিজা আহো’ কিংবা বুকের ভেতর আগুন জ্বলে সহ বিভিন্ন ফেসবুক ইউটিউব জুড়ে ঘুরছে।

হাসিভরা মুখে শুধু ডিপজলের বা বাংলা চলচ্চিত্রের ডায়ালগ বলেই নয় বর্তমান সময়ের ভাইরাল হওয়া নানান উক্তি বলে নিজেকে উপস্থাপন করছে বিশ্বের কাছে।

সর্বশেষ বোরজা ইয়াঙ্কি ‘আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি।’ আমরা করোনার চাইতেও শক্তিশালী- আওয়ামী লীগের সাধারোণ সম্পাদক ওবায়দুল কাদের এক সংবাদ সম্মেলনে এমন কথা বলেছিলেন। এই সংলাপকেই ইয়াঙ্কি গতকাল নিজের মতো করে বলেন। মাত্র ২৪ ঘণ্টা না হতেই সেটা দেখে ফেলেছেন ২৭ লাখ মানুষ। তার প্রায় প্রতিটি ভিডিওই মিলিয়ন মিলিয়ন ভিউ।

পূর্ববর্তী পড়ুন

করোনা আক্রান্ত হওয়ায় পাঁচতলা থেকে স্ত্রীকে ফেলে দিলেন স্বামী

পরবর্তী পড়ুন

প্রয়াত অভিনেতা রাজীবের পর এবার বিদায় নিল মা

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

11 + eighteen =

সর্বাধিক পঠিত