ফের নতুন প্রেমিক নিয়ে ডেটে গেল পরীমনি!

নতুন গাড়ির পাশে পরীমনি

নতুন গাড়ির পাশে পরীমনি

সাদিয়া রিদিঃ
বাংলা চলচ্চিত্রের লাস্যময়ী কন্যা পরীমনি। সিনেমা ও তার দৈনন্দিন জীবনের আপডেট দিয়ে মাতিয়ে রেখেছেন দর্শকদের কে। ঠিক তেমনি করেই নতুন এক চমক দিল পরীমনি।
পরী তার ভেরিফায়েড ফেসবুক পেজে মাসেরাতি ব্র্যান্ডের একটি কালো রঙের গাড়ির ড্রাইভিং সিটে বসে কিছু ছবি পোস্ট করেছেন। আর ক্যাপশনে লিখেছেন—‘নয়া প্রেমিক। প্রথম ডেট।’

পরী মণি তার ব্যবহৃত হ্যারিয়ার গাড়ির কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেন গত ২৪ জুন । এতে দেখা যায় গাড়িটি দুমড়ে-মুচড়ে গিয়েছে। ঠিক তার একদিন পরই মাসেরাতি ব্র্যান্ডের ব্যয়বহুল নতুন এই গাড়ি কিনলেন এই নায়িকা। তবে গাড়িটির মূল্য কত তা এখনো জানাননি তিনি।

বলা চলে ব্যক্তিগত গাড়ি ব্যবহারের বিষয়ে খুব সৌখিন পরীমনি। এক সময় প্রিমিও ১৫ মডেলের একটি গাড়ি ব্যবহার করতেন। এরপর নীল রঙের এন্টিক, সত্তর দশকের মিতসুবিসি লাঞ্চার কিনেছিলেন সংগ্রহে রাখার জন্য। মাসেরাতি ব্র্যান্ডের নতুন গাড়িটি কেনার আগে সাদা রঙের হ্যারিয়ার ব্যবহার করতেন পরীমণি।

উল্লেখ্য, পরীমনির পরবর্তী সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। করোনা সংকট শুরুর দিকে সুন্দরবনে সিনেমাটির শুটিং করেন তিনি। এতে জুটি বেঁধে আভিনয় করছেন সিয়াম-পরীমনি। পরিচালনা করছেন আবু রায়হান জুয়েল।

পূর্ববর্তী পড়ুন

বাংলাদেশে চীনের ভ্যাকসিনের ট্রায়াল হতে পারে : স্বাস্থ্য ডিজি

পরবর্তী পড়ুন

দেশে গত ২৪ ঘণ্টায় ৩ হাজার ৫০৪ শনাক্ত, মৃত্যু ৩৪

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

two + seven =

সর্বাধিক পঠিত