এবার প্রেম ও দেহব্যবসা নিয়ে শ্রীলেখা মিত্র ও স্বস্তিকার বিতর্ক

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকেই সবখানে “স্বজনপ্রীতি” আলোচিত হয়ে উঠেছে। এবার কলকাতার সিনেমায় “স্বজনপ্রীতি” উত্তেজনা আরো বেড়েছে।

প্রসেনজিৎ-ঋতুপর্ণাসহ আরও অনেকের নাম উল্ল্যেখ করে কলকাতার অভিনেত্রী শ্রীলেখা মিত্র মন্তব্য করেছিলেন টলিউডেও তারকারা স্বজনপ্রীতি করেন, প্রেমপ্রীতি করেন। অনেক তারকাই সম্পর্কে জড়িয়ে নিজেদের পছন্দমতো ইন্ডাস্ট্রি চালান।

সেই কথার প্রেক্ষিতে ক্ষোভ উগরে দিয়েছেন অনেকেই। তাদের মধ্যে একজন স্বস্তিকা মুখার্জি।

সম্প্রতি ‘সুইসাইড আজকাল একটি ফ্যাশন হয়ে গিয়েছে’ মন্তব্য করে স্বস্তিকার নামে সংবাদ প্রকাশ করে একটি সংবাদমাধ্যমে। সেই খবর প্রকাশ্যে আসতেই স্বস্তিকার বিরুদ্ধে সমালোচনায় সরব হন নেটিজেনদের একাংশ! ঠিক সেই প্রতিবেদনটিই শ্রীলেখা নিজের ফেসবুকে পোস্ট করে লেখেন ‘বাহ!’ এর পরই দুই অভিনেত্রীর বিতর্ক তুঙ্গে।

এদিকে সংশ্লিষ্ট সংবাদমাধ্যমে স্বস্তিকার নামে প্রকাশিত খবর ভিত্তিহীন বলে দাবি করেছেন স্বস্তিকা নিজে। প্রমাণস্বরূপ ফেসবুকে তিনি গতকাল একটি পোস্টও করেছেন যে, ‘সত্যি খবরের থেকে আজকাল বোধহয় সবাই গুজবেই বেশি কান দেন! সুশান্তের মৃত্যুতে আমি ব্যক্তিগতভাবে শোকাহত। সেখানে আমার নামেই কিনা এমন খবর ছড়িয়ে দেওয়া হয়েছে?’

একের পর এক সমালোচনার পর নেট দুনিয়ায় এই ভুয়া খবরের বিরুদ্ধে মুখ খুলতে বাধ্য হয়েছেন তিনি। স্বস্তিকার কথায়, ‘শেয়ার করার আগে কিংবা কাউকে দোষারোপ করার আগে খবরের সত্যতা যাচাই করা উচিত।’

এ প্রসঙ্গে শ্রীলেখার উত্তর, অনেক কিছুরই তো আজকাল ভুল ব্যাখ্যা চলছে। তার মন্তব্যের যেমন ভুল ব্যাখ্যা করেছেন স্বস্তিকা। অভিনেত্রীর কথায়, ইন্ডাস্ট্রির প্রেমের প্রসঙ্গ তুলেছিলেন তিনি, কিন্তু স্বস্তিকা মুখোপাধ্যায় সেই প্রসঙ্গে বলতে গিয়ে ‘স্লাট’ শব্দ ব্যবহার করেছেন। তাহলে প্রেম আর দেহব্যবসা কি এক? প্রশ্ন তুলেছেন শ্রীলেখা মিত্র।

পূর্ববর্তী পড়ুন

‘করোনা নেগেটিভ’- গুজব নিয়ে যা বললেন মাশরাফি

পরবর্তী পড়ুন

প্রশংসায় ভাসছে বাবা মেয়ের গান

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

11 − one =

সর্বাধিক পঠিত