রহস্যঘেরা অভিনেত্রী লরেন মেন্ডেসের আত্মহত্যা, মুখ খুলছে না কেউ!

সাকিব আল রোমানঃ

আত্মহত্যা করেছেন দেশের নতুন প্রজন্মের মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস। রবিবার (৩০ আগস্ট) সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে এই উঠতি মডেল আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন তার পরিবার।

পারিবারিক সূত্রে জানা যায়, রাজধানীর কালাচাঁদপুরের বারিধারা এলাকার নিজেদের বাসায় গতকাল সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এই তরুণী।

তবে কি কারণে লরেন আত্মহত্যার পথ বেছে নিলেন বিষয়টি এখনও রহস্যাবৃত।

ক্যারিয়ারের শুরুতে নানা পণ্যের ফটোশুট মডেল হিসেবে কাজ করেছিলেন লরেন। তবে এয়ারটেলের টানা কয়েকটি বিজ্ঞাপন দিয়ে আলোচনায় চলে আসেন। বিশেষ করে এয়ারটেলের একটি বিজ্ঞাপনে ব্যবহৃত ‘ইন্টারনেট শেষ হলেও, নো টেনশন’- সংলাপ দিয়ে বেশ পরিচিত পান লরেন।

বিজ্ঞাপন ছাড়াও মিউজিক ভিডিওতে কাজ করে প্রশংসিত হয়েছিলেন লরেন। ‘তোমার পিছু ছাড়বো না’ শিরোনামের একটি গানের মডেল হয়ে বেশ আলোচিত হন তিনি। এছাড়া ‘ঘোর’ শিরোনামে তপু খান ও কনার একটি দ্বৈত গানের ভিডিওতে মডেল হিসেবে কাজ করে প্রশংসিত হন।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‌‘অমর প্রেম’-এর একটি চরিত্রে অভিনয় করেছিলেন লরেন। সর্বশেষ লরেন শুটিংয়ে অংশ নিয়েছিলেন সঞ্জয় সমদ্দার পরিচালিত ‘ট্রল’ নাটকের শুটিংয়ে। গত ২৬ আগস্ট অপূর্ব, তাসনিয়া ফারিনদের সঙ্গে এ নাটকের শুটিং করেছিলেন তিনি।

পূর্ববর্তী পড়ুন

ছিনতাইকারীর কবলে অভিনেতা, বিধ্বস্ত অবস্থায় উদ্ধার

পরবর্তী পড়ুন

ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি আর নেই

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

5 × 3 =

সর্বাধিক পঠিত