দুবাই থেকে স্যোশাল মিডিয়ায় ঝড় তুলছে শাহরুখ কন্যা সুহানা

মোহাম্মদ রোমান ঢালী :
এখনও সেভাবে পা রাখেননি বলিউডে। কিন্তু তাও রীতিমতো তারকা সে। সোশ্যাল মিডিয়ার বর্তমানে নতুন ঝড় সেই। তার শরীরে হিল্লোলে মাতোয়ারা নেটপাড়া। নিশ্চয়ই বুঝতে অসুবিধা হচ্ছে না যে এখানে কার কথা বলা হচ্ছে? আসলে এখানে শাহরুখ কন্যা সুহানার কথা বলা হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় কিভাবে শিরোনামে থাকতে হয় তা ভালোই রপ্ত করে নিয়েছে শাহরুখ কন্যা সুহানা খান। কখনও ভিডিও আবার কখনও ফটো সোশ্যাল মিডিয়ায় সবসময়ই একটিভ থাকে সুহানা। তার যেকোনও পোস্ট শুধু আপলোড হতে দেরি মুহূর্তে ভাইরাল হয়। নায়িকা না হয়েও অনেকের কাছেই স্টাইল আইকন সুহানা। অনুরাগীদের একাংশের দাবি, সুহানার ড্রেসিং সেন্স ঈর্ষণীয়।

স্টার কিটদের তালিকায় প্রথম দিকেই নাম রয়েছে শাহরুখ কন্যা সুহানার। সোশ্যাল মিডিয়া হোক কিংবা সিনে দুনিয়া কিং খানের ফ্যানের অভাব নেই। তবে এটা বলতেই হয় নেট পাড়ায় কিন্তু বলিউড বাদশার থেকেও দ্রুত ভাইরাল হয় তার কন্যা সুহানার ছবি ভিডিও। বর্তমানে দুবাইতে ছুটি কাটাচ্ছেন সুহানা খান।মূলত আইপিএল-র জন্যই বর্তমানে দুবাইতে রয়েছেন শাহরুখ কন্যা।

এখান থেকে মাঝেমধ্যেই ফটো পোস্ট করে অনুরাগীদের মনে ঝড় তুলছেন সুহানা। আলিয়া ছিবা হচ্ছে সুহানার তুতো বোন। তার সাথেই মরু শহরে সময় কাটাচ্ছেন সুহানা। সোশ্যাল মিডিয়ায় তাঁর শেয়ার করা ছবি ভাইরাল হতে বেশি সময় লাগে না। এবারও তার ব্যতিক্রম হল না। শাহরুখ কন্যা একের পর এক ছবি পোস্ট করছে আর মুহূর্তে হচ্ছে ভাইরাল।

পূর্ববর্তী পড়ুন

পরিচালক বলছে প্রতিবাদী সিনেমা, টিজার দেখালো শুধুই যৌনতা!

পরবর্তী পড়ুন

ওবায়দুল কাদেরের ফেস্টুন নিয়ে সমালোচনার ঝড়

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =

সর্বাধিক পঠিত