বলিউডে ক্যাটরিনার বোন ইসাবেলা

বিনোদন ডেস্ক

ক্যাটরিনা কাইফ তার অভিনয় ও রূপের জাদুতে আগেই বলিউড মাতিয়েছেন। এবার পর্দায় নতুন মাদকতা তৈরি করবেন তার বোন ইসাবেলা কাইফ। নায়িকা হিসেবে বলিউডে প্রথম ছবির শ্যুটিং শুরু করেছেন ইসাবেলা। এবার পর্দায় ইসাবেলার তাক লাগানোর পালা।

ইসাবেলা কাজ শুরু করেছেন তার নতুন ছবি ‘সুস্বাগতম খুশামদিন’-এর। এই ছবিতে তার সঙ্গে নায়কের ভূমিকায় দেখা যাবে পুলকিত সম্রাটকে। ইতোমধ্যে একটি নাচের সিকোয়েন্সের শ্যুট হয়ে গেছে।

ইসাবেলা সম্পর্কে কথা বলতে গিয়ে পুলিকত জানান, তাদের দুজনের জুটি বেশ হিট হবে। এমনকি এ-ও বলেন ইসাবেলের মধ্যে এত বেশি পজিটিভ এনার্জি, যে ও একাই টেনে নিয়ে যেতে পারে ছবি।

তাছাড়া ইসাবেল শ্যুটিংয়ে আসা মাত্রই নাকি বদলে যায় পরিবেশ। এখন অপেক্ষা এই ছবি কবে মুক্তি পায় সেটার। তখনই বোঝা যাবে বোন ক্যাটরিনার মতো কতটা জাদু ছড়াতে পারেন ইসাবেল!

ইসাবেলা কাইফ ১৪ বছর বয়সে মডেলিং শুরু করেন। ২০১৩ সালে যুক্তরাষ্ট্র-মেক্সিকোর যৌথ প্রযোজনায় নির্মিত মম চলচ্চিত্রে রোসিলিন চরিত্রের মাধ্যমে অভিনয় শুরু করেন।

২০১৪ সালে বলিউড অভিনেতা সালমান খানের প্রযোজনায় নির্মিত কানাডীয় পরিচালক জাঁ-ফ্রাসোয়া পুলিয়েটের ডক্টর ক্যাবি চলচ্চিত্রে সিমোন চরিত্রে অভিনয় করেন। ২০১৯ সালে টাইম টু ড্যান্স চলচ্চিত্রে একজন বলরুম ল্যাটিন নর্তকীর চরিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি বলিউডে অভিষেক ঘটান।

পূর্ববর্তী পড়ুন

মজার টিভি’র মাহসান স্বপ্ন ও সেই ভিক্ষুক নারীর বিরুদ্ধে জিডি করলেন অবসরপ্রাপ্ত বিচারপতি বাবা

পরবর্তী পড়ুন

ভাল গল্পের পিছনে ছুটছি, বেশি কাজ করতে মেকিং এ আসি নাইঃ আব্দুল্লাহ আল ফাহিম

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

four × five =

সর্বাধিক পঠিত