জুয়েল পাইকারের পরিচালনায় শান ও তপন মজুমদার

২৬ শে মার্চ উপলক্ষে সম্প্রতি আবুল খায়ের গ্রুপের একটি ওভিসির শুটিং উত্তরায় মেহরাব শুটিং হাউজে সম্পন্ন হয়েছে।
২৬ শে মার্চ উপলক্ষে ওভিসিটির পরিচালনা করেছেন জুয়েল পাইকার। বাংলার মানুষের মনে স্বাধীনতা দিবসের গুরুত্বকে আবারো নতুন করে সারা জাগাতে আবুল খায়ের গ্রুপের এই ওভিসিটি তৈরি করা হয়েছে।

এ বিষয়ে পরিচালক জুয়েল পাইকার বলেন, স্বাধীন সার্বভৌম বাংলাদেশ প্রতিষ্ঠার চূড়ান্ত লড়াই শুরু হয়েছিল ২৬ মার্চে। ৬ শে মার্চ আমাদের গৌরবময় স্বাধীনতা দিবস। এই মহান দিবসে সবকিছুর আগে আমাদের মনে পড়ছে সেই সব মানুষের কথা, যাঁরা জন্মভূমির স্বাধীনতা অর্জনের লড়াইয়ে শহীদ হয়েছেন। আজকের স্বাধীন বাংলাদেশ তাঁদের মহান আত্মত্যাগের ফসল। সকল দিক বিবেচনা করেই আমাদের এই ওভিসি সাজানো হয়েছে।

অভিনেতা আসাদুজ্জামান শান বলেন, জুয়েল পাইকার ভাইয়ার সাথে এটাই আমার প্রথম কাজ। ভাইয়ার সহযোগিতা আমাকে আমার চরিত্রটিকে ফুটিয়ে তুলতে দারুন ভুমিকা রেখেছে। এই গল্পে আমার সাথে বাবা চরিত্রে কাজ করেছেন তপন মজুমদার ভাই। আমি স্পেসালি ধন্যবাদ দিতে চাই জিনাত তামান্না আপুকে। আপুর কারনেই জুয়েল পাইকার ভাইয়ার সাথে আমার একটি কাজ করার সুযোগ হয়েছে।

অভিনেতা তপন মজুমদার বলেন, এই ওভিসিতে কাজ করে আমার এক ভিন্নধর্মী অভিজ্ঞতা হয়েছে। কারন পুরো গল্পটি ছিলো অসাধারণ। আর তার সাথে রয়েছে জুয়েল পাইকারের পরিচালনা। সব মিলিয়ে বলতে পারি দর্শক আমাদের এই কাজটি পছন্দ করবে।

পূর্ববর্তী পড়ুন

তাত শ্রমিক থেকে সাংবাদিক; চাঁদা না দেওয়ায় মিথ্যা খবর ছাপানোর হুমকি

পরবর্তী পড়ুন

দেশ ছাড়লেন ওয়াসা এমডি, অফিস করবেন যুক্তরাষ্ট্রে বসে

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

eight + 8 =

সর্বাধিক পঠিত