সৌদিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সব ফ্লাইট বাতিল

অনলাইন ডেস্কঃ
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বিমান সূত্রে জানা গেছে সৌদি আরবের সব ফ্লাইট বাতিল করেছে। সোমবার (২১ ডিসেম্বর) থেকে আগামী এক সপ্তাহের জন্য রাষ্ট্রীয় পতাকাবাহী এয়ারলাইন্সের পক্ষ থেকে সৌদিগামী তিনটি রুটের সব ফ্লাইট এক সপ্তাহের জন্য বন্ধ করা হয়েছে।

বিমানের ডিজিএম (পিআর) তাহেরা খন্দকার জানান, কোভিড-১৯ মহামারীর কারণে সৌদি আরব সরকার নিষেধাজ্ঞা প্রদান করায় আজ (২১ডিসেম্বর) থেকে এক সপ্তাহের জন্য জেদ্দা, রিয়াদ ও দাম্মামগামী বাংলাদেশ বিমানের সকল ফ্লাইট বাতিল করা হয়েছে। বাতিলকৃত ফ্লাইটসমূহের সব যাত্রীর ফ্লাইট পুনরায় চালুর পর আসন খালি সাপেক্ষে অগ্রাধিকার ভিত্তিতে আসন বরাদ্দ করা হবে।

করোনার কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ সকল ফ্লাইট বাতিল করতে বাধ্য হয়েছিল গত মার্চে। এরপর জুলাই মাস থেকে একে একে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইট সমূহ স্বল্প পরিসরে চালু করে বিমান।

এদিকে রাষ্ট্রীয় পতাকাবাহী এয়ারলাইন্সের অন্যতম জনপ্রিয় ঢাকা-কলকাতা-ঢাকা রুট দীর্ঘ ৮ মাস পর চালু হয়েছিল গত ১ নভেম্বর। চালুর এক সপ্তাহের মাথায় বিমান এই রুটের ফ্লাইট বন্ধের ঘোষণা দেয় বিমান।

মূলত যাত্রীর অভাবে চালুর আগেই ঢাকা-চেন্নাই রুটের ফ্লাইট অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে বিমানের পক্ষ থেকে।

পূর্ববর্তী পড়ুন

Brac University Law School successfully organized legislative research workshop in collaboration with Legislative and Parliamentary Affairs Division of Law Ministry

পরবর্তী পড়ুন

অভিনেতা আব্দুল কাদেরের ক্যান্সারের ফোর স্টেজে!

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

twelve − two =

সর্বাধিক পঠিত