নেত্রকোণায় মনোনয় প্রত্যাশীদের মানববন্ধন কতটুকু যৌক্তিক?

ফারহান মেহেদিঃ

সুষ্ঠু সমাজ, মাদকমুক্ত দেশ, বাল্যবিবাহ বন্ধ ও দেশকে উন্নয়নের অগ্রগতি অগ্রসর রাখতে, সুষ্ঠুচেতা রাজনীতিবীদ অন্যায়ের বিরুদ্ধে জনসমক্ষে বলিষ্ঠ কন্ঠস্বর আওয়ামী লীগের পরিবার থেকে বেড়ে ওঠা সাবেক ছাত্রনেতা বার বার জনগণের ভোটে নির্বাচিত চেয়ারম্যান জনাব সাজেদুল ইসলাম সঞ্জু যার নেতৃত্বে আজ গন্ডা ইউনিয়ন আওয়ামীলীগসহ বিভন্ন অঙ্গসংগঠন সুসংগঠিত!

সেই সময় কিছু কুচক্রীমহল, যারা অন্যায়ের পক্ষে, যারা ইউনিয়নে মাদকের সাম্রাজ্য সম্প্রসারণের চেষ্টায় লিপ্ত। শিবিরে এজেন্ট সুসংগঠিত হয়ে গন্ডা ইউনিয়ন বন্ধু চেয়ারম্যান সাহেব এর সুন্দর মনোভাব জনসম্মুখে ক্ষুর্ণ করার পায়তারায় লিপ্ত!

যার জন্য এই দেশের জন্ম,যার হাত ধরে আমরা সুষ্ঠু স্বাধীন দেশে পেয়েছি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে মুষিববর্ষের প্রোগ্রামে যেখানে উপস্থিত ছিলেন স্বয়ং এমপি মহোদয় ,সম্মানিত মেয়র ও উপজেলাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এইরকম একটা জাতীয় প্রোগ্রামে হামলা করে এইরকম একটা সফল প্রোগ্রাম এইটা কতটুকু যৌক্তিক?

যারা বিভিন্নসময় সুবিধাজনক রাজনীতি করে। জামাত-শিবিরের হাত ধরে বিভিন্নসময় স্বার্থের রাজনীতি করে ।জামাত শিবিরের এজেন্ট হয়ে পরিকল্পিত হামলা করে। দলের নেতাবৃন্দকে রক্তাক্ত করে তাদের বিরুদ্ধে, দলের স্বার্থে দেশের স্বার্থে জনসমুক্ষে প্রতিবাদ করা কি অন্যায়?

পূর্ববর্তী পড়ুন

ইউপি চেয়ারম্যান সাজেদুল ইসলাম সঞ্জু অপপ্রচারের স্বীকার!

পরবর্তী পড়ুন

তাত শ্রমিক থেকে সাংবাদিক; চাঁদা না দেওয়ায় মিথ্যা খবর ছাপানোর হুমকি

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

two × 3 =

সর্বাধিক পঠিত