জন্মদিনে হবু বরের সারপ্রাইজ, শুকরিয়া আদায় শিথীর

মোহাম্মদ রোমান ঢালী: একজন আফছানা মীর শিথী সম্পর্কে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। অনলাইন দুনিয়ায় বাংলাদেশের মাটিতে যারা ড্রেস সেল করে থাকেন তারা কমবেশি সবাই পরিচিত ‘সিঁদুর’ অনলাইন সম্পর্কে। আর আফছানা মীর শিথী হলেন তার এমডি। অনলাইন প্লাটফর্মের পাশাপাশি বহু আগেই শো-রুম জগৎে প্রবেশ করেও সাফল্য পেয়েছে শিথীর সিঁদূর। মিরপর ১০ এর পাশাপাশি দেশের বৃহৎ শপিংমল বসুন্ধরা সিটিতেও রয়েছে তাদের আউটলেট।

গতকাল আফাছানা মীর শিথীর জন্মদিন ছিল। প্রতিবারে মত এবারে জন্মদিনেও খুব এক্সাইটেড ছিলেন এই সফল রমণী। স্যোশাল হ্যান্ডেলে সবসময় একটিভ থাকা রমণীর জন্মদিনে চারদিক থেকে শুভেচ্ছার বাণী আসতে শুরু করে রাত ১২ থেকেই। এমন ভালোবাসায় যে কেউ সিক্ত হবেন এটা বলাবাহুল্য। তবে, সব শুভেচ্ছা ও সারপ্রাইজের মাঝেও ভিন্ন ছিল এবারের জন্মদিনের উৎসব। চারদিকে কোভিট-১৯ আতঙ্ক। তবুও যেন চেষ্টার ত্রুটি করেননি হবু বর মারুফ পারভেজ।

রাত ১২টায় উইশ করে ঘুমানোর শফথ বাক্য পাঠ করিয়ে তিনি ব্যস্ত ছিলেন হবু স্ত্রীর জন্য ভিন্নভাবে জন্মদিনের আয়োজন করা চেষ্টায়। সকাল বেলাই বিমানের টিকিট সহ এসেছেন হবু স্ত্রীর দরজায়। অপ্রত্যাশিত গিফট পেয়ে খুশী আত্মহারা শিথী সকালেই নিজের ফেসবুকে জানান দেন প্রথম বিমান ভ্রমনের আনন্দে আত্মহারা তিনি। হবু বরের কাছে এমন ভালোবাসা পেলে যে কোন রমণীই শুকরিয়া আদায় করবেন।

শিথীও এই সারপ্রাইজ পেয়ে হবু বরকে ক্রেডিড দিতে ভুল করেননি। তিনি জানিয়েছেন এমন হবু বর পেয়ে তিনি সন্তুষ্ট। এভাবেই সারাজীবন একসাথে থাকতে চান।

শিথীর জন্মদিনে ছিল নানা আয়োজন। এ বিষয়ে শিথীর সাথে যোগাযোগ চেষ্টা করা হলেও এই ব্যস্ততম দিনে তিনি সময় দিতে পারেন নি। তিনি জানিয়েছেন, যারা তার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা বার্তা দিয়েছেন তাদের সকলের কাছেই তিনি কৃতজ্ঞ। এভাবেই সবার ভালোবাসায় বেঁচে থাকতে চান। সেই সাথে বাংলাদেশের প্রতিনিধি হয়ে সিঁদুর নিয়ে এগিয়ে যেতে চান বিশ্ব দরবারে।

এক নজরে শিথীর শ’খানেক ছবির অ্যালবাম দেখতে এখানে ক্লিক করুন।

পূর্ববর্তী পড়ুন

5,100 meters of the now visible Padma Bridge

পরবর্তী পড়ুন

হাজী সেলিমের ছেলে গ্রেফতার

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

18 + 20 =

সর্বাধিক পঠিত